যাত্রীবাহী দুই বাসে মিললো ১০ কেজি গাঁজা!

0 54

||বঙ্গকথন প্রতিবেদক||

বগুড়ার আদমদীঘিতে পৃথম অভিযানে দুটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসমেত দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব-১২। বৃহস্পতিবার রাতে চাঁপাইনবাবগঞ্জের ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়।

র‍্যাব-১২’র বগুড়া স্পেশাল কোম্পানির কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন জানান, ঢাকা থেকে যাত্রীবাহী বাসে করে মাদকের বড় দুটি চালান নওগাঁর দিকে যাচ্ছে এমন খবরে বৃহস্পতিবার সন্ধ্যার পর আদমদীঘি পশ্চিম বাজার এলাকায় মাদকবিরোধী চেকপোস্ট বসানো হয়। অভিযান চলাকালে ঢাকা থেকে নওগাঁর দিকে চেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে সুমন রজক নামের এক মাদক কারবারির কাছ থেকে ৫ কেজি গাঁজা জব্দ করেন র‍্যাব সদস্যরা। ঘণ্টা তিনেক পর আদমদীঘি উপজেলা পরিষদের সামনের রাস্তায় ঢাকা-নওগাঁগামী আরেকটি বাসে তল্লাশি চালায় র‍্যাবের আরেকটি দল। ওই বাস থেকেও মেলে ৫ কেজি গাঁজা, আটক করা হয় মাদক কারবারি সোহেল রানাকে। সুমন এবং সোহেল দুজনের বাড়িই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে গাঁজার চালান বেচাকেনায় যুক্ত রয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

মএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More