মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকে মিললো ৬১ বোতল ফেন্সিডিল!

0 148

||বঙ্গকথন প্রতিবেদন||

মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকে করে ফেন্সিডিল পাচার করছিলো দুই মাদক কারবারি। এমন অভিনব কায়দাও তাদের আড়াল কতরতে পারে নি গোয়েন্দা পুলিশের চোখ থেকে। রোববার শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকা থেকে ৬১ বোতল ফেন্সিডিল আর মোটরসাইকেলসমেত আটক করা হয় দুই মাদক কারবারি মনিরুজ্জামান ধলাই ও মনির হোসেনকে। সন্ধ্যায় তাদের থানায় হস্তান্তর করেছে গোয়েন্দা পুলিশ।

পুলিশের জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের ধুনট মোড় এলাকায় রোববার অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় মোটরসাইকেল আরোহী দুজনের গতিবিধি সন্দেহজনক হবার কারণে তাদের তল্লাশি করা হয়। পরে তাদের বহনকারী মোটরসাইকলের তেলের ট্যাংক খুলে পাওয়া যায় ৬১ বোতল ফেন্সিডিল। আটক দুই মাদক কারবারির মধ্যে মনিরুজ্জামান ধলাইয়ের বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলায় ও মনির হোসেনের বাড়ি গাইবান্ধা। ধলাইয়ের বিরুদ্ধে ১৩টি এবং মনিরের বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More