মেসির গোলেই ম্যাচসেরা পিএসজি

0 10

|| খেলার মাঠ প্রতিবেদন ||

ম্যাচের ৮২ মিনিটেই দুর্দান্ত শট করল মেসি। তা আটকাতে গিয়ে নিজেদের বিপদে ফেলে দেয় নঁতের ডেনিশ আপিয়াহ। কিছুক্ষণ পর শেষ গোল করেই পিএসজির জয় নিশ্চিত করেন তিনি। এ জয়ের ফলেই ম্যাচে শীর্ষ স্থান দখল করে পিএসজি। বার্সেলোনা ছাড়ার পর পিএসজিতে যোগ দেয় লিওনেল মেসি। কিন্তু ফরাসি লিগ ওয়ানে কিছুতেই গোল করতে পাচ্ছিলেন না তিনি।

এদিকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের প্রথম লিগ গোলে জয় পেল ফরাসি জায়ান্টরাও। ঘরের মাঠে শনিবার নঁতের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে প্যারিসিয়ানরা। ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি। এই গোলের লিড ধরে রেখেই দ্বিতীয়ার্ধে খেলছিল তারা। ম্যাচের ৬৫তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পিএসজির গোলরক্ষক কেইলর নাভাস। বাধ্য হয়েই আরেকজন গোলরক্ষক নামাতে গিয়ে নেইমারকেও বদলি করতে হয় কোচ পচেত্তিনোকে।

১০ জনের পিএসজির বিপক্ষে ম্যাচের ৭৬ মিনিটেই সমতায় ফেরে নঁতে। কিন্তু পিএসজির যে একজন খেলোয়াড় কম আছে সেটা মাঠে বুঝতেই দেয়নি বাকিরা। পরে শেষের মিনিট গুলোয় গোল করে পিএসজির বড় জয় নিশ্চিত করেন মেসি। এই জয়ের ফলে ১৪ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের শীর্ষস্থান মজবুত করল পিএসজি।

জেটি //আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More