‘মেসিকে রিয়ালে স্বাগতম! নিজ বাড়িতে রাখতে চাই’, বলছেন রামোস

0 82

||খেলার মাঠ প্রতিবেদন||

স্পেনের দুই জায়ান্ট ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। খেলার মাঠে তারা একে অপরের চির প্রতিদ্বন্দ্বী। তবে মাঠে বাইরে এখন ক্লাব দুইটির মধ্যে অদ্ভুত এক মিল পরিলক্ষিত হচ্ছে। দুই দলের কেউই তাদের অধিনায়কের সঙ্গে চুক্তি নবায়ন করে নি। লিওনেল মেসির সম্ভাব্য দলবদলের গুঞ্জনে শোনা যাচ্ছে বিভিন্ন ক্লাবের নাম। সেটা যদি হয় রিয়াল মাদ্রিদ? ব্যাপারটা অসম্ভব কল্পনাই বটে। অন্তত সান্তিয়াগো বের্নাবেউয়ের দলটির অধিনায়ক সের্হিও রামোস এমনটিই মনে করেন।

তবে তা কোনোভাবে সত্যি হলে বার্সেলোনা অধিনায়ককে স্বাগত জানাবেন তিনি। এমনকি আর্জেন্টাইন তারকাকে নিজ বাড়িতে রাখার প্রস্তাবও দিয়ে রাখলেন এই স্প্যানিয়ার্ড। চলতি মৌসুম শেষে বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি এবং রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস- দুজনই চাইলে নিজেদের ক্লাব ছেড়ে দিতে পারবেন। তাও কি না বিনা ট্রান্সফার ফি’তে। দুই ক্লাবের কোনোটিই তাদের অধিনায়কের সঙ্গে এখনও পর্যন্ত চুক্তি নবায়ন করতে পারেনি।

চুক্তি নবায়নের বিষয়ে রামোস বলেছেন, ‘কিছু জানাতে পারলে আমারও ভালো লাগত। কিন্তু এখন নতুন কিছুই হয় নি। আমি এখন ইনজুরি থেকে ফেরার অপেক্ষায় আছি এবং ভালোভাবে মৌসুমটা শেষ করতে চাই। চুক্তি নবায়নের ব্যাপারে নতুন কোনো খবর নেই। যখন খবর আসবে, আমিই সবার আগে জানাব।’ যদি মৌসুম শেষ হওয়ার আগে চুক্তি নবায়ন না হয়, তাহলে নতুন মৌসুমে কোন ক্লাবে যাবেন রামোস? এর উত্তর মেলেনি কোথাও। তবে একটি বিষয় সাফ জানিয়েছেন তিনি। আর যেকোনো ক্লাবেই হোক না কেন, চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ডাগআউটে যাবেন না তিনি।

টুইচে দেয়া সাক্ষাৎকারে রামোসের ভাষ্য, ‘আমি কখনও বার্সেলোনার হয়ে খেলব না। বছর ৫০ মিলিয়ন বা ৭০ মিলিয়ন ইউরো (প্রায় ৭১০ কোটি টাকা) দিলেও না। কিছু বিষয় থাকে, যেগুলো টাকা দিয়ে কেনা সম্ভব নয়। এটা অসম্ভব।’ তবে নিজে বার্সেলোনায় না গেলেও, চির প্রতিদ্বন্দ্বী ক্লাবটির অধিনায়ককে ঠিকই নিজের ক্লাবে নিয়ে আসতে চান রামোস। প্রয়োজনে মেসিকে নিজের বাড়িতে দাওয়াত করে সব বুঝিয়ে দেবেন রিয়াল অধিনায়ক। এ বিষয়ক প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, ‘আমি মেসিকে রিয়াল মাদ্রিদে গ্রহণ করব কি না? একশ পারসেন্ট! কোনো সন্দেহ ছাড়াই। আমি তাকে আমার বাড়িতেও দাওয়াত করবো, যেন তার সাহায্য হয়।’

আরআই//এমএইচ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More