মুরাদের ৩৮৭ অডিও-ভিডিওর লিংক পেয়েছে বিটিআরসি

0 59

||বঙ্গকথন প্রতিবেদন||

সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের অসৌজন্যমূলক ও বিতর্কিত অডিও-ভিডিও চিহ্নিত করেছে বিটিআরসির আইনজীবী।

বুধবার আদলতকে তথ্য দিয়ে বিটিআরসির আইনজীবী ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব জানান, ফেসবুকে ২৭২ লিংক এবং ইউটিউবে ১১৫ লিংক চিহ্নিত করে তা অপসারণের আবেদন জানিয়েছে। এর মধ্যে ফেসবুক কর্তৃপক্ষ ১৫টি এবং ইউটিউব কর্তপক্ষ ২টি লিংক অপসারণ করেছে।

প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের আপত্তিকর বক্তব্য সম্বলিত সব ভিডিও-অডিও অনলাইন থেকে সরাতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) মৌখিক নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।

এর আগে ৭ ডিসেম্বর সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মুরাদ হাসানের অশ্লীল অডিও-ভিডিও অপসারণ চেয়ে আদালতের দ্বারস্থ হন।

মুরাদ হাসান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার মেয়ে জাইমা রহমানকে নিয়ে একটি সাক্ষাৎকারে অসৌজন্যমূলক কথা বলেন। এছাড়াও নায়িকা মাহিয়া মাহির সাথে অশ্লীল কথাবার্তা প্রকাশ পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More