মুঠোফোন হাতে নিয়ে চমকে গেলেন ‘রিকশা গার্ল’

0 18

‘রিকশা গার্ল’ সিনেমার অভিনয়শিল্পী নভেরা রহমান। মুঠোফোন হাতে নিয়ে দেখেন, সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। হঠাৎ কী এমন ঘটল, ভাবতেই সময় লেগে যায়। এরপর আনন্দে চিৎকার করে ওঠেন। এরই মধ্যে জেনে গেছেন, বহুল প্রত্যাশিত সিনেমার ট্রেলার ফেসবুকে প্রকাশিত হয়েছে। কয়েক ঘণ্টার মধ্যে চার হাজারের বেশি শেয়ার হয়েছে। অবশ্য তা আগে থেকে জানতে পারেননি।

দুই বছর ধরে ‘রিকশা গার্ল’ সিনেমা নিয়ে অপেক্ষা করছেন নভেরা। কিন্তু ট্রেলার প্রকাশের খবরটি তাঁকে আগে থেকে জানানো হয়নি। তাই তো ট্রেলার প্রকাশের পর সকাল থেকে পরিচিতজনদের নানা ধরনের মন্তব্যে দিনটি ভালোই কাটছে।

নিজেকে ট্রেলারে দেখে আপনি কতটা খুশি? এর জবাবে তিনি জানান, ‘আমি তো খুশিতে আত্মহারা। সবাই দিন–তারিখ বলে ট্রেলার প্রকাশ করে। আর আমি কিছুই জানি না। “রিকশা গার্ল” আমার জন্য অনেক বড় একটি কাজ। সিনেমাটি নিয়ে খুবই এক্সাইটেড।’

গত বছর সিনেমাটির মুক্তির কথা থাকলেও করোনার কারনে পরিবর্তন হয় পরিকল্পনার। সিনেমার পরিচালক অমিতাভ রেজা জানালেন, সিনেমাটি এখন দেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। ইতিমধ্যে সিনেমাটি দক্ষিণ আফ্রিকার ডারবান ইন্টারন্যাশনাল চলচ্চিত্র উৎসবে আন্তর্জাতিক বিভাগে প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।

ইংরেজি ভাষায় তৈরি ‘রিকশা গার্ল’ সিনেমাটি। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখক মিতালি পারকিনসের কিশোরসাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে ছবিটি তৈরি হয়েছে। এর চিত্রনাট্য করেছেন নাফিজ আমিন ও শর্বরী জোহরা আহমেদ। নায়িমা চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান।

ছাড়া অভিনয়শিল্পী চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্রসহ আরও অনেকে অভিনয় করেছেন। সিনেমায় বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। বাংলাদেশ ও মার্কিন যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More