মিমির ৭ হাজার ছবি ও ৫’শ ভিডিও নেই

0 14

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

টালিউড নায়িকা ও পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য  মিমি  চক্রবর্তী। সম্প্রতি তার মোবাইল গ্যালারি থেকে ডিলিট হয়ে গেছে ৭ হাজার ছবি ও ৫শ’ ভিডিও। কোনোভাবেই সেই ছবি পুনরুদ্ধার সম্ভব হয়নি। ছবি উদ্ধারে ওই মোবাইল প্রস্তুতকারক সংস্থার শরনাপন্ন হয়েছিলেন তিনি, সেখানেও ব্যর্থ। অবশেষে টুইটারে ক্ষোভ ঝাড়লেন মিমি চক্রবর্তী।

টুইটারে তিনি লিখেছেন, সাত হাজার ছবি, ৫০০ ভিডিও মুছে গেছে। সব হারিয়ে গেলো। আমি কী করবো বুঝতে পারছি না! আস্তে কাঁদবো, নাকি চিৎকার করে কাঁদবো? পুনরুদ্ধারের সব রকম চেষ্টা করে দেখেছি। কোনো সাহায্য পাইনি।

চলতি বছরের সেপ্টেম্বরে নতুন ফোন কিনেছিলেন মিমি। কেনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই আইফোন ১৩’র ছবিও দিয়েছিলেন তিনি। অবশ্য আইফোন কর্তৃপক্ষ সাড়া না দিলেও টুইটারে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নেটিজেনরা। ছবিগুলো উদ্ধারের নানা উপায় বলে দিয়েছেন অনেকেই।

এই বিষয়ে মিমি চক্রবর্তী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ওইসব ছবিতে অনেক স্মৃতি জড়িয়েছিল। আমি দুঃখে ভেঙে পড়েছি। আমার দাদির সঙ্গে বেশ কিছু স্মৃতি ছিল। যেগুলো অমূল্য। চিকুর সঙ্গে শেষ স্মৃতি ছিল।

এসএ//আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More