মমতাকে অভিন্দন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

0 42

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয়বারের মতোআজ বুধবার সকালে মমতা বাংলায় শপথবাক্য পাঠ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে শপথ পড়ান রাজ্যপাল জগদীপ ধনখড়। শপথের পর মমতাকে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইটারের মাধ্যমে এ অভিনন্দন জানান তিনি।

করোনাভাইরাস মহামারির কারণে এবার শপথ অনুষ্ঠান সীমিত আকারে অনুষ্ঠিত হয়েছে। যার কারণে ভারতের অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রী ও শীর্ষ পর্যায়ের রাজনৈতিক নেতারা নিমন্ত্রণ পাননি। শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের এমপি অভিষেক ব্যানার্জি, পোল কৌশলবিদ প্রশান্ত কিশোর এবং পার্টি নেতা ফিরহাদ হাকিম। তবে শপথ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিটে পশ্চিমবঙ্গের রাজ ভবনে শুরু হয় এই অনুষ্ঠান।

শপথ শেষে মমতা বলেন, আমাদের প্রথম অগ্রাধিকার হলো করোনাভাইরাস পরিস্থিতির মোকাবেলা করা। আমি নবান্নে আলোচনা করব। সব রাজনৈতিক দলের কাছে আবেদন যে শান্তি বজায় রাখুন। আমি অশান্তি পছন্দ করি না। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অশান্ত করলে কড়া ব্যবস্থা নিতে পিছপা হব না। আমি অশান্তি পছন্দ করি না। মমতার বক্তব্য শেষে তাকে ছোট বোন হিসেবে অভিহিত করেন জগদীপ ধনখড়। মমতার পাশে দাঁড়িয়ে ভোট-পরবর্তী হিংসা নিয়ে সমালোচনা করেছেন এ রাজ্যপাল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More