ভ্যানের সঙ্গে সংঘর্ষ ট্রেনের, আটকে আছে উত্তরের রেলপথ

0 21

||জেলা প্রতিবেদক, টাঙ্গাইল||

ভ্যানগাড়ির সঙ্গে ট্রেনের সংঘর্ষে টাঙ্গাইলে রেলপথে আটকে গেছে রংপুর এক্সপ্রেস ট্রেন। গড়াশিন রেলক্রসিং এলাকায় শনিবার দুপুরে এই দুর্ঘটনার পর ইঞ্জিনে ত্রুটি দেখা দেয়ায় ওই এলাকাতেই আটকে রয়েছে ট্রেনটি। ফলে ওই রেলপথ ধরে উত্তরবঙ্গে চলাচলকারী সব ট্রেন আটকে রয়েছে পথে কিংবা স্টেশনে।

স্থানীয়রা জানান, একটি ভ্যানগাড়ি নিয়ে চালক গড়াশিন ক্রসিং পার হচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। ভ্যানচালক দ্রুত সরে যাওয়ায় হাতহতের ঘটনা না ঘটলেও খানিকটা এগিয়ে ট্রেনটি থেমে যায়।টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে স্টেশনের মাস্টার সোহেল খান জানান, দুর্ঘটনার পর ট্রেনটিতে ত্রুটি দেখা দিয়েছে। সম্ভবত ট্রেনটির হুইসপাইপ ছিঁড়ে পড়ে গেছে। অন্য আরেকটি হুইসপাইপ লাগানোর চেষ্টা চলছে। দুর্ঘটনার পর থেকে এই রেলপথে উত্তরের জেলায় ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে রয়েছে। ঘারিন্দা, করটিয়া ও মহেড়ায় তিনটি ট্রেন দাঁড়িয়ে রয়েছে গন্তব্য যাবার অপেক্ষায়। রংপুর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন সারানোর কাজ চলছে বলেও জানান এই কর্মকর্তা।

এসএ//এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More