ভামিকাকে নিয়ে বেশ চিন্তিত আনুশকা

0 56

আনুশকা শর্মা ও বিরাট কোহলির একমাত্র মেয়ে ভামিকা। চলতি বছরের ‍শুরুতে ফুটফুটে এই কন্যা সন্তানের মা হন আনুশকা শর্মা । তবে ভামিকাকে নিয়ে বেশ চিন্তিতি আনুশকা শর্মা । কারণ, চিকিৎসক, স্বাস্থ্য বিশেষজ্ঞ, বৈজ্ঞানিকসহ অনেকেই করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কা করছেন। আর এই তৃতীয় ঢেউ শিশুদের জন্য সবচেয়ে বেশি মারাত্মক হতে পারে বলে অনুমান করা হচ্ছে। আর মূলত এই কারনেরই মেয়ে ভামিকাকে নিয়ে বেশ চিন্তিত বলিউড এই অভিনেত্রী।

মা হওয়ার পর বলিউড নায়িকাদের জীবনযাত্রা অনেকটাই বদলে যায়। এ সময় সন্তাকেই প্রাধান্য দেন বেশি। মেয়ের জন্য আনুশকা শর্মা নিজেও সিদ্ধান্ত নিয়েছেন তিনি আপাতত কোনো সিনেমার শুটিং এ অংশ গ্রহন করবেন না।

শুটিং স্পটে করোনা–সম্পর্কিত সব সতর্কতা নেওয়া সত্ত্বেও আনুশকা কিছুতে রাজি নন সেটে যেতে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর কাজে ফেরার কথা ভাবছেন এই বলিউড তারকা। তাই এখন নতুন কোনো কাজ নিচ্ছেন না তিনি।

তবে পর্দার পেছনে কাজ চালিয়ে যাচ্ছেন আনুশকা। তিনি তাঁর প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ নিয়ে এখন ব্যস্ত। তাঁর প্রযোজিত ছবি এবং সিরিজ ‘এনএইচ টেন’, ‘বুলবুল’, ‘পরী’, ‘পাতাল লোক’ সবাই দারুণ পছন্দ করেছেন।

ভাই কর্নেশ শর্মার সঙ্গে আনুশকা এই প্রযোজনা সংস্থা চালান। আর তাঁরা এখন বেশ কিছু ভালো প্রকল্প নিয়ে দারুণ ব্যস্ত। আনুশকা নেটফ্লিক্সে সাক্ষী তনবরের সঙ্গে ‘মাই’, আর অনবিতা দত্তকে নিয়ে ‘কোয়ালা’ ছবি দুটি আনছেন। ‘কোয়ালা’ ছবির মাধ্যমে ইরফান খানের ছেলে বাবিলের অভিষেক হতে চলেছে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন তৃপ্তী ডিমরি। নবদীপ সিং পরিচালিত আমাজন প্রাইমে এক প্রকল্প আনতে চলেছেন আনুশকা। এদিকে আবার আদিত্য রায় কাপুরকে নিয়ে এক অ্যাকশনধর্মী ছবি বানাচ্ছেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More