বৈদ্যুতিক গোলযোগঃ আসেনি বগুড়া শজিমেকের রেজাল্ট, নতুন শনাক্ত ১

0 52

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বৈদ্যুতিক গোলযোগের কারণে গেল ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের(শজিমেক) হাসপাতালের মূল পিসিআর ল্যাবের ফলাফল আসেনি। তবে টিএমএসএস মেডিকেল কলেজের ল্যাবে সীমিত আকারে করোনা পরীক্ষা হয়েছে। গেল ২৪ ঘন্টায় ৭টি নমুনার ফলাফলে নতুন করে একজন করোনা শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৪জন। তবে করোনায় নতুন করে কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। নতুন আক্রান্ত একজন সদরের বাসিন্দা।

শনিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ১৯০ নমুনায় ৮জনের দেহে করোনা ভাইরাসের প্রমাণ মিলেছিল। বগুড়া শজিমেক অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল জানান, ৭ মে বৈদ্যুতিক গোলযোগের কারণে নমুনা পরীক্ষা করা সম্ভব হয়নি। তবে এরপর থেকে এ ধরণের সমস্যা হলে জেনারেটর ব্যবহার করে পরীক্ষা চালিয়ে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এদিকে ডাঃ তুহিন জানান, নতুন একজনসহ জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৯৫৮জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৫৯জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে কোন মৃত্যু না হওয়ায় মোট মৃত্যু ২৯৯জনেই অপরিবর্তিত রয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৬০১জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More