বৃহস্পতিবার দুপুর পর্যন্ত গণপরিবহণ বন্ধ বগুড়ায়

0 95

||বঙ্গকথন প্রতিবেদক||

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভার জন্য বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত বাস-মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশার চলাচল বন্ধ থাকবে। মোটর শ্রমিকদের নির্বিঘ্নে সাধারণ সভায় অংশ গ্রহণের সুবিধার্থে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন ইউনিয়ন নেতারা।

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হামিদ মিটুল জানান, সাধারণ সভা চলাকালে সব পরিবহনের কাউন্টার বন্ধ থাকবে। চলাচল বন্ধ থাকবে জেলার সব রুটের বাস-মিনিবাস এবং সিএনজিচালিত অটোরিকশা। তবে বগুড়া-রংপুর কিংবা বগুড়া-ঢাকা মহাসড়ক হয়ে বিভিন্ন রুটে চলাচলকারী অন্য জেলার বাস চলাচল স্বাভাবিক থাকবে।

শহরের একাধিক পরিবহন সংস্থার টিকিট কাউন্টারে কর্মরতরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ১০টার আগ পর্যন্ত ঢাকাগামী বাসগুলো বগুড়া থেকে ছেড়ে যাবে। এরপর দুপুর পর্যন্ত বন্ধ থাকবে সেগুলো।

মোটর শ্রমিক ইউনিয়নের এই বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি থাকার কথা বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি সাবেক মন্ত্রী শাজাহান খানের। পাশাপাশি সংগঠনের সাধারণ সম্পাদক ওসমান আলীর প্রধান বক্তা হিসেবে থাকার কথা রয়েছে।

জেডটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More