বিয়ে বিচ্ছেদের পর গর্ভপাত নিয়ে কথা বললেন সামান্থা

0 45

।। সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন।।

কোনো রকম বৈরিতা ছাড়াই বৈবাহিক সর্ম্পক থেকে  আলাদা হয়েছেন নাগা চৈতন্যে এবং সামান্থা রুথ প্রভু । চতুর্থ বিবাহ বার্ষিকীর আগে বিচ্ছেদ ঘটেছে দক্ষিণি ছবির এই দুই আলোচিত তারকার। বৈবাহিক সর্ম্পক নিয়ে নেট দুনিয়ায় বেশ আলোচনায় উঠে এসেছেন এই দম্পতি। তবে বিবাহ- বিচ্ছেদের আলোচনা পেছনে ফেলে এবার বিবাহ বহির্ভূত সম্পর্ক, সন্তান নিতে না চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

শুক্রবার (৮ অক্টোবর) নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে স্টোরির এক বিবৃতিতে তিনি জানান, ‘আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।’

বিৃবতিতে আরো বলেন, ‘ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি।’ বিবৃতির নিচে সামান্থার স্বাক্ষরও রয়েছে।

এভাবেই সামান্থা নিজের ব্যক্তিগত অবস্থান থেকে  খোলামেলা ভাবে কথা বললেন চারিদিকে ছড়িয়ে পড়া নানা গুঞ্জনের জবাবে।

উল্লেখ্য, প্রায় ৭ বছর প্রেম করার পর দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্যকে ২০১৭ সালে মহাধুমধামে বিয়ে করেন সামান্থা। গোয়ায় হিন্দু এবং খ্রিস্টান দুই রীতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল তাদের ।

এসএ//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More