বিয়ে করলেন দীঘির ‘নায়ক’ আসিফ ইমরোজ

0 43

অনেকটা ঘরোয়া পরিবেশে এবং  চুপিসারে বিয়ে করলেন ‘তুমি আছ তুমি নেই’ ছবিতে চিত্রনায়িকা দীঘির নায়ক আসিফ ইমরোজ। 

করোনা পরিস্থিতির কারনে  পরিবারের ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে গত শুক্রবার কনের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান শেষ করেন আসিফ।

কনে রাফসানা আফরিন প্রত্যাশা। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে হেড অব অ্যাকাউন্টস হিসেবে কর্মরত।   বাড়ি টঙ্গীর দত্তপাড়ায়। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে হেড অব অ্যাকাউন্টস হিসেবে কর্মরত। কনের বাবা টঙ্গী পৌরসভার (বর্তমান গাজীপুর সিটি করপোরেশন) ৪৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রয়াত জয়নাল আবেদীন। সংস্কৃতিকর্মী হিসেবে টঙ্গীতে ব্যাপক সুনাম ছিল তার।

প্রত্যাশার সঙ্গে ফেসবুকে কিছু দিন চ্যাটিংয়ের পর সরাসরি দেখা করে  তারা। পরে উভয় পরিবারের সম্মতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এ প্রেমযুগল। 

উল্লেখ্য, আসিফ ইমরোজ ‘সুপার হিরো সুপার হিরোইন’ নামে রিয়েলিটি শোতে অংশগ্রহণের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। ওই প্রতিযোগিতায় ১ম রানার্সআপ হন ইমরোজ। 

২০১৪ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ইমরোজের। 

২০১৮ সালে রায়হান মুজিব পরিচালিত ‘ময়না পাখির সংসার’ ও ড. এলা পরিচালিত ‘কাঁচা লঙ্কা’ ছবিতে অভিনয় করেন। তবে দেলোয়ার জাহান ঝন্টুর  ‘তুমি আছ তুমি নেই’ ছবি দিয়ে আলোচনায় আসেন তিনি। এতে তার নায়িকা ছিলেন প্রার্থনা ফারদিন দীঘি।  এটিই দীঘির প্রথম ছবি। 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More