বিসিবি নির্বাচন শেষ, বৃস্পতিবার জানা যাবে কে হবেন সভাপতি

0 66

||খেলার মাঠ প্রতিবেদন||

শেষ হয়েছে বিসিবি নির্বাচন। নির্বাচিত পরিচালকরা বৃহস্পতিবার বিসিবির নতুন সভাপতি নির্বাচন করবেন। বুধবার (৬ অক্টোবর) সকাল ১০ টায় শুরু হওয়া ভোট গ্রহণ শেষ হয় বিকাল ৫টায়। যেখানে ভোট দেন ১২৭ কাউন্সিলর।

২৫ পরিচালক পদের মধ্যে ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। জাতীয় ক্রীড়া পরিষদের সংরক্ষিত কোটা থেকে নির্বাচিত হবেন দু’জন। তাই মূল ভোটযুদ্ধ হয় ১৬টি পরিচালক পদের জন্য। ক্যাটাগরি-১ এ ঢাকা বিভাগে বিজয়ী হয়েছেন নাইমুর রহমান দুর্জয় ও তানভীর আহমেদ টিটু। রাজশাহী বিভাগে খালেদ মাসুদ পাইলটকে ৭-২ ভোটে হারিয়ে নির্বাচিত হয়েছেন সাইফুল আলম স্বপন।

ঢাকা বিভাগে ক্লাবগুলোর ক্যাটাগরি-২ এর ১২ পরিচালক পদে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন, গাজী গোলাম মূর্তজা, নজিব আহমেদ, মাহবুব উল আনাম, ওবেদ রশিদ নিজাম, মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরি, মোহাম্মদ ইসমাইল হায়দার মল্লিক, মোহাম্মদ এনায়েত হোসেন, ফাহিম সিনহা, ইফতেখার রহমান, মনজুর কাদের এবং মঞ্জুর আলম। ক্যাটাগরি-৩ এ নাজমুল আবেদিন ফাহিমকে ৩৭-৩ ব্যবধানে পরাজিত করে বিশাল জয় পেয়েছেন খালেদ মাহমুদ সুজন।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More