বিমানবন্দরে নিরাপত্তাকর্মীকে পেটালেন কাউন্সিলর

0 67

||জেলা প্রতিবেদক, রাজশাহী||

তাড়াহুড়ো করে বিমানবন্দরে প্রবেশ করার সময় বাধা দেয়ায় নিরাপত্তারক্ষী শাহিন রেজাকে পেটালেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ১৪নং ওয়ার্ড কাউন্সিলরআনোয়ার হোসেন আনার। রোববার সকাল সাড়ে ১০টায় রাজশাহীর হযরত শাহ মখদুম বিমানবন্দরে এই ঘটনা ঘটে।

হামলার শিকার নিরাপত্তা কর্মী শাহিন রেজা আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্য। তিনি দীর্ঘদিন ধরে বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বিমান বন্দরে যান। এসময় তাকে বিদায় জানাতে রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামানসহ কাউন্সিলর ও শীর্ষ কর্মকর্তারা যান বিমানবন্দরে। ওই সময় বিমান বন্দরে আসা লোকজনকে তল্লাশি করেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাতে বাধা দেন কাউন্সিলর আনার।

তারা আরও জানান, একপর্যায়ে ওই নিরাপত্তারক্ষীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন কাউন্সিলর আনার। এরপর তাকে পেটাতে শুরু করেন তিনি। এসময় অন্যান্য নিরাপত্তারক্ষীরা গিয়ে শাহিনকে উদ্ধার করে। পরে রাসিকের অন্যান্য কাউন্সিলর ও কর্তা ব্যক্তিরা বিষয়টি সমাধান করে বিমানবন্দর থেকে বেরিয়ে যান। জানতে চাইলে কাউন্সিলর আনোয়ার হোসেন আনার নিরাপত্তারক্ষীকে মারধরের বিষয়টি অস্বীকার করেন। আনার বলেন, ‘স্থানীয় সরকার মন্ত্রীকে বিদায় জানাতে রাসিক মেয়রসহ সকল কাউন্সিলর মিলে বিমানবন্দরে গিয়েছিলাম। কিন্তু বিমানবন্দরে প্রবেশপথে পথরোধ করেন ওই নিরাপত্তাকর্মী। এক কাউন্সসিলরকে হাত দিয়ে ধাক্কাও দেন তিনি। এতে সামান্য বাগ-বিতণ্ডা ও ধাক্কাধাক্কি হয়। কিন্তু কোনো মারধরের ঘটনা ঘটেনি’। তবে তিনি স্বীকার করেছেন, এই বাগ-বিতণ্ডা বা হাতাহাতির ঘটনায় বিমান ব্যবস্থাপক ও রাসিকের ঊর্ধ্বতন কর্তাব্যক্তিরা মিলে মীমাংসা করে দেন।

তবে বিমানবন্দরে এমন কোনো ঘটনায় ঘটে নি বলে দাবি বিমান ব্যবস্থাপক দিলারা পারভীনেরও। তিনি বলেন, ‘এখানে তেমন কোনো ঝামেলায় হয় নি। সবকিছু ঠিক আছে’।

জেলা-এফএস//এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More