বিমানবন্দরে ডাক বিভাগের মালামালে ইয়াবা, আটক ৪

0 54

।।বঙ্গকথন প্রতিবেদন।।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ পোস্ট অফিসের ডাক বিভাগের একটি ব্যাগে ইয়াবা পাওয়া গেছে। এঘটনায় ডাক বিভাগের ৪ কর্মচারীকে আটক করা হয়েছে। বুধবার ১৯ মে সকাল ৭টায় এ ঘটনা ঘটে। এ সময় দুই হাজার ৩৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে আটক অভিযুক্ত চার কর্মচারীর নাম-পরিচয় পাওয়া যায়নি।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক এএইচএম তৌহিদ-উল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ৭টার দিকে বিমানবন্দরের ৮ নং হ্যাংগার গেটে পোস্ট অফিসের একটি মালামাল স্ক্যানিং করার সময় এভিয়েশন সিকিউরিটির (এভসেক) স্ক্যানার এ এস জি সুলতান মাহমুদ একটি ব্যাগের ভেতর ইয়াবা সাদৃশ্য বস্তু শনাক্ত করেন। এরপর তিনি ঊর্ধ্বতনদের বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে এসে দুই হাজার ৩৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ডাক বিভাগের ৪ কর্মচারীকে আটক করা হয়। তৌহিদ-উল আহসান বলেন, অভিযুক্তদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিমানবন্দর প্রতিনিধির কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More