বিতর্কিত মেয়রের তালিকায় যুক্ত হলো আরো এক আওয়ামী লীগ নেতার নাম

0 67

অডিও রেকর্ডে জাতির জনককে কটুক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌর মেয়রকে গ্রেফতার করেছে র‍্যাব

মেয়র আব্বাস আলীর ভাইরাল অডিও

।। বঙ্গকথন প্রতিবেদন ।।

ম্যুরাল স্থাপন বিষয়ে আলাপকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সোমবার রাতে আব্বাসের সেই অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে তোলপাড় শুরু হয় । মঙ্গলবার রাত পর্যন্র‍্যাত মেয়র আব্বাসের বিরুদ্ধে রাজশাহী মহানগরীরর রাজপাড়া, বোয়ালিয়া ও চন্দ্রিমা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা হয় তিনটি মামলা । বুধবার ভোর সাড়ে ৬টায় রাজধানীর হোটেল রাজমনি ইশা খাঁ থেকে র‍্যাব তাকে আটক করে।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

আব্বাস আলী

গেলো ২৪ নভেম্বর  দলীয় কার্যালয়ে পবা উপজেলা আওয়ামী লীগের জরুরি বৈঠকে আব্বাসকে পৌর আওয়ামী লীগের আহ্বায়কের পদ থেকে বহিষ্কার করা হয়। এছাড়াও মঙ্গলবার মেয়র আব্বাসের শাস্তি ও বহিষ্কার দাবিতে সাহেববাজারে মুক্তিযোদ্ধারা এবং কাটাখালীতে আওয়ামী লীগ নেতাকর্মীরা বিক্ষোভ করেছেন ।

‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের’ অধীনে তালাইমারী থেকে কাটাখালী পৌরসভা পর্যন্ত ৯৩ লাখ টাকা ব্যয়ে ছয় লেনের রাস্তা নির্মাণকাজ সম্প্রতি শুরু হয়েছে । এর শেষ অংশ মিলেছে কাটাখালী পৌরসভার সীমানায় । সেখানে একটি দৃষ্টিনন্দন প্রবেশদ্বার স্থাপন করা হবে । পরিকল্পনায় জাতির পিতার ম্যুরাল স্থাপনের কথা রয়েছে । এ প্রসঙ্গেই জনৈক ব্যক্তির সাথে মোবাইল ফোনে আলাপকালে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনে নিজের আপত্তির কথা জানান নৌকা প্রতীকে দুবারের নির্বাচিত মেয়র আব্বাস আলী ।

তবে, অডিওটি বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে দাবি করেন তিনি ।

/আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More