বিএনপির রাজনীতি চলছে অদৃশ্য সুতার টানে,মন্তব্য সেতুমন্ত্রীর

0 34

||রাজ-কথন প্রতিবেদন||

বিএনপির রাজনীতি অদৃশ্য সুতার টানে চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (২৪ অক্টোবর) দুপুরে তার বাসভবনে ব্রিফিংয়ের সময় তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘সরকারের উন্নয়ন এবং অগ্রগতি ও দেশ এগিয়ে যাওয়ার কোনো চিত্র বিএনপি দেখতে পায় না। শেখ হাসিনা সরকারের মেরুদণ্ড শক্ত। কারণ সরকারের সঙ্গে জনগণ রয়েছে। কোনও দৃশ্যমান বা দৃশ্য শক্তির কাছে বঙ্গবন্ধু-কন্যা মাথা নত করেন না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আসলে শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যৎমুখী রাজনীতি বিএনপির সুবিধাবাদী রাজনীতির ওপর অমানিশার ছায়া ফেলেছে। বর্তমান সরকার কোনো দলের ওপর খবরদারি করে না, বরং সরকার পরিচালনাকে পবিত্র দায়িত্ব মনে করে। দেশে আতঙ্ক ও নির্মম রাজনৈতিক পরিস্থিতি বিরাজ করছে- বিএনপি নেতাদের এমন অভিযোগ ভিত্তিহীন।

বিএনপি মহাসচিব গোস্সা করে ফেলেছেন, তিনি ক্ষোভের বশবর্তী হয়ে সরকারের বিরুদ্ধে কিছু শব্দমালার বিস্ফোরণ ঘটিয়েছেন বলেও মন্তব্য করেন মন্ত্রী।

জেটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More