বিএনপিকে বাঁচিয়ে রেখেছে মিডিয়া : কামরুল ইসলাম

0 61

।। রাজকথন প্রতিবেদন।।

সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের এমপি অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি কোনো দল না। বিএনপির কোনো অস্তিত্ব নেই। মিডিয়াই তাদের বাঁচিয়ে রেখেছে। গতকাল শনিবার ঘাটারচরে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

কামরুল বলেন, ‘দেশ প্রধানমন্ত্রীর হাত ধরে এগিয়ে যাচ্ছে। গত ১২ বছরে যে উন্নয়ন হয়েছে, সবার কাছে তা দৃশ্যমান। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে উন্নত বিশ্বের স্বপ্ন দেখছি আমরা। আমরা নিজ অর্থায়নে পদ্মা সেতু করছি। প্রধানমন্ত্রীর জন্য বিশ্ববাসী আজ আমাদের সম্মানের চোখে দেখে। তিনি এখন বিশ্বের কাছে রোল মডেল।’ স্থানীয় রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, কেরানীগঞ্জ উপজেলায় দীর্ঘদিন কোনো নির্বাচিত কমিটি ছিল না। ১৮ বছর ধরে একটি আহ্বায়ক কমিটি ছিল। করোনাকাল পার হওয়ার পর যথাযথ নিয়মে পূর্ণাঙ্গ কমিটি হবে। বর্তমান কমিটি প্রধানমন্ত্রীর আশীর্বাদপুষ্ট কমিটি। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন, নির্বাচন নিয়ে নিজেদের মধ্যে কোনো বিরোধ তৈরি করবেন না।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More