বরুণ ধাওয়ানের প্রিয় শিল্পী জেমস

0 135

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। বিস্ময়কর হলেও সত্য বরুন ধাওয়ানের প্রিয় শিল্পী  বাংলাদেশের ব্যান্ড সংগীত ফারুক মাহফুজ আনাম জেমস।

রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভক্তদের জন্য প্রশ্নোত্তর পর্ব শুরু করেন বরুণ ধাওয়ান। সেখানে এক ভক্ত এ অভিনেতার কাছে প্রশ্ন রাখেন, তাঁর প্রিয় গান কী? সেখানে বরুণ ধাওয়ানের একমাত্র গান হিসেবে উত্তর ছিল ‘ভিগি ভিগি’। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের ‘গ্যাংস্টার’ সিনেমায় এই গানে কণ্ঠ দিয়েছিলেন বাংলাদেশের নগরবাউল ব্যান্ডের এই প্রধান গায়ক, গীতিকার ও গিটারিস্ট।

২০০৬ সালে গানটি প্রকাশের পর ভারতীয় উপমহাদেশের শ্রোতাদের কাছে তুমুল সাড়া ফেলেছিলেন জেমস। ময়ূর পুরীর কথায় গানটির সুর করেছিলেন প্রীতম চক্রবর্তী। অনুরাগ বসুর পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি, কঙ্গনা রনৌতসহ আরও অনেকে।

বরুণ হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। বরুণের বাবা হলেন চলচ্চিত্র পরিচালক ডেভিড ধাওয়ান। ২০১২ সালে করণ জোহরের রোম্যান্টিক কমেডি ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এ বরুণ প্রথম অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। এই ছবিতে অভিনয় করার জন্য তিনি বেস্ট মেল ডেব্যু বিভাগে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন।

হাম্পটি শর্মা কি দুলহানিয়া (২০১৪) নামে একটি রোম্যান্স এবং এবিসিডি ২ (২০১৫), শ্রীরাম রাঘবনের ক্রাইম থ্রিলার বদলাপুর (২০১৫) চলচ্চিত্রে অভিনয় করে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর বেস্ট অ্যাক্টর বিভাগে মনোনয় পান এবং সমালোচকদের প্রশংসা অর্জন করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More