বগুড়ায় ৩১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘চিরঞ্জীব মুজিব’

0 61

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে তার সংগ্রামী জীবনের একাংশ নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে চলচ্চিত্রটি ৩১ ডিসেম্বর মুক্তি পাবে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে এ চলচ্চিত্রের পরিচালক এবং প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম এক মতবিনিময় সভার আয়োজন করেন। এ সময় ছবিটির ট্রেইলার প্রদর্শিত হয়।

পরিচালক নজরুল ইসলাম জানান, বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের একাংশ তুলে ধরা হয়েছে এই চলচ্চিত্রে। রাজনৈতিক নেতা থেকে নানান সংগ্রাম আর চড়াই-উৎরাইয়ে মধ্য দিয়ে ‘বঙ্গবন্ধু’ হয়ে ওঠার সময়গুলো চিত্রায়ন করার চেষ্টা করা হয়েছে ‘চিরঞ্জীব মুজিবে’। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু এবং বাঙালির মুক্তিসংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরতে ৫ বছর ধরে নিরলস কাজ করে চলচ্চিত্রটির নির্মাণ সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

আপাতত দেশের একমাত্র এই সিনেপ্লেক্সে চলচ্চিত্রটির প্রদর্শনী শুরু হলেও ৩১ ডিসেম্বর বগুড়াসহ পর্যায়ক্রমে সারা দেশের সিনেমা হল বা সিনপ্লেক্সে প্রদর্শন করার পরিকল্পনা রয়েছে । সভায় অংশ নেন জেলা প্রশাসক জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

জেটি// এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More