নতুন নিয়মে কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষা শুরু বগুড়ায়

0 12

||বঙ্গকথন প্রতিবেদন||

বগুড়ায় উৎসবমুখর এবং স্বচ্ছ-সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলায় কনস্টেবলের ৭১টি শূন্য পদে নিয়োগের জন্য আবেদন করে ৩ সহস্রাধিক চাকুরী প্রত্যাশী।

মঙ্গলবার সকাল ৬ টার পর থেকেই পুলিশ লাইন্সে ভিড় করেন আবেদনকারীরা। সকাল ৮টার দিকে শুরু হয় নিয়োগ প্রক্রিয়া। ৫টি স্তরে যাচাই-বাছাই’র মাধ্যমে লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্তভাবে উত্তীর্ণদের পুলিশ কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে। নিয়োগ পরীক্ষায় অংশ নিতে পেরে উচ্ছ্বসিত আবেদনকারীরা।

বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম জানান, মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ডক্টর বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় নতুন নিয়মে স্বচ্ছতা, মেধা ও যোগ্যতার ভিত্তিতে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়াটি অত্যন্ত নিখুঁত ও যুগোপযোগী যা ইতিমধ্যেই সর্বমহলে প্রশংসিত হয়েছে। এ নিয়োগ প্রক্রিয়ায় কোন ধরণের অস্বচ্ছতা বা অনিয়মের সুযোগ রাখা হয়নি। বগুড়া জেলা মেধা ও যোগ্যতার ভিত্তিতে একটি শতভাগ স্বচ্ছ ও সফল নিয়োগ সমাপ্ত করে দৃষ্টান্ত স্থাপন করবে বলে পুলিশ সুপার, বগুড়া দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

এসএ//আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More