বগুড়ার ব্যস্ত সড়কে সিএনজি অটোরিকশায় ছিনতাই

0 10

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বগুড়ায় দিনে দুপুরে চলন্ত সিএনজিতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার সকালে শহরের উপশহর রোডে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শহরের কৈপাড়ার বাসিন্দা ভুক্তভোগী আরতি রানী সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা গেছে, রোববার সকালে আরতি রানী, মা গীতা রানী ও ৩ সন্তানসহ আত্মীয়ের বাড়ি গাবতলী কাগৈল যাওয়ার জন্যে শহরের দত্তবাড়ি থেকে সিএনজি রিজার্ভ করেন। যানজটের অযুহাত দেখিয়ে ওই সিএনজি চালক শহরের করোনেশন স্কুলের সামনের রাস্তা দিয়ে উপশহর রোডে যায়। পথে ওই চালক তার আরেক সহযোগীকে তুলে নেয়। উপশহর ও গোয়ালগাড়ী রাস্তার মাঝামাঝিতে পৌঁছালে মাঝপথে ওঠা ওই ব্যক্তি অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। এ সময় আরোহীদের কানের দুল, আংটিসহ নগদ অর্থ ছিনিয়ে নেয়। ফাঁকা রাস্তায় আরতি, গীতা এবং তাদের তিন সন্তানকে নামিয়ে দিয়ে দ্রুতগতিতে স্থানত্যাগ করে ছিনতাইকারীরা।

এ ব্যাপারে বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, রোববার সন্ধ্যায় তারা অভিযোগ পেয়েছেন। ভুক্তভোগীদের সাথে কথা বলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেটি// আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More