বগুড়ায় হোটেলের নারী কর্মচারীর শরীরে গরম তেল ঢেলে হত্যাচেষ্টা

0 86

।। উপজেলা প্রতিবেদক শিবগঞ্জ (বগুড়া) ।।

বগুড়ায় সকালের রান্নায় আগের দিনের বাসি ও নষ্ট খাবার না মেশানোয় জায়েদা বেগম (৫৭) নামে এক বাবুর্চিকে গরম তেল ঢেলে হত্যাচেষ্টা চালানো হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত ওই হোটেলের কর্মচারী মন্টু মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। বর্তমানে জায়েদা বেগম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা কোয়ালীপাড়ার মিতু হোটেলে এই ঘটনা ঘটে। পরদিন বুধবার জায়েদা বেগমের মেয়ে কাজলী বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিলে ওই রাতেই মন্টু মিয়াকে আটক করে পুলিশ। তবে হোটেল মালিক ও অন্য অভিযুক্তদের এখনো আটক করা যায় নি। বাদী কাজলী বেগম জানান, গরম তেলে তার মা জায়েদা বেগমের ডান পাশের অংশ ঝলসে যায়। এই ঘটনার পর প্রথমে তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, হোটেল মালিক জায়েদা বেগম নামে ওই কর্মচারীকে আগের দিনের বাসি ও নষ্ট খাবার পরদিন সকালের রান্নার সাথে মেশাতে বলেন। তিনি এতে রাজি না হলে হোটেল মালিক ক্ষিপ্ত হন। পরে হোটেলের অন্য কর্মচারীদের সহায়তায় পরিকল্পিতভাবে জায়েদা বেগমের উপর গরম তেল ঢেলে দেন তিনি। তখন স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। শিবগঞ্জ থানার এস আই বিরঙ্গ চন্দ্র মন্ডল জানান, এ ঘটনায় অভিযুক্ত মন্টুকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More