বগুড়ায় সপ্তাহব্যাপী বিশেষ অভিযানে ছিনতাইকারী গ্রেফতার ৩০

0 84

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় সপ্তাহব্যাপী বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের ৩০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া ওই বিশেষ অভিযানে সদর থানা ও বিভিন্ন ফাঁড়ি পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে ছিনতাইকারীদের হটস্পট খ্যাত নারুলী পুলিশ ফাঁড়ি এলাকার চেলোপাড়া, নারুলী, নাটাইপাড়া ও রেল লাইনের পাশ থেকে সর্বাধিক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

এ তথ্যেগুলো নিশ্চিত করেছেন সদর থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ। পুলিশের দাবি, রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে পুরো শহরের আইনশৃঙ্খলা ব্যবস্থাকে স্থিতিশীল রাখতে তাদের এই বিশেষ অভিযান। একাধিক ছিনতাই মামলার আসামির পাশাপাশি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতি ও ছিনতাই প্রস্তুতির সময় ওই ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই সময় তাদের কাছ থেকে ৪ টি ধারালো চাকু, ১ টি বার্মিজ চাকু,২ টি রড ও ৫ টি মুখোশ জব্দ করা হয়। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা বলেন, ছিনতাকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। সাধারণ মানুষদের চলাফেরা নির্বিঘ্ন করতে আমরা বদ্ধপরিকর। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, এখন পর্যন্ত যাদের গ্রেফতার করা হয়েছে তারা পেশাদার ছিনতাইকারী। এদের সবাইকে ছিনতাই প্রস্তুতির সময় গ্রেফতার করে প্রচলিত আইনে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More