বগুড়ায় লাফিয়ে বাড়ছে করোনা, নতুন শনাক্ত ৮৫

0 74

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনার সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। গত ২৪ ঘন্টায় জেলায় ২১৯টি নমুনার ফলাফলে নতুন করে ৮৫জন করোনায় শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ৩৮দশমিক ৮১শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ১২জন। তবে করোনায় নতুন করে কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। নতুন আক্রান্ত ৮৫জনের মধ্যে সদরের ৮১জন, আদমদীঘির ২জন এবং বাকি দুইজন সোনাতলা ও শাজাহানপুরের বাসিন্দা।

রোববার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৯২জনের দেহে করোনা ভাইরাসের প্রমাণ মিলেছিল। তিনি জানান, ১৭ এপ্রিল, জেলার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ২০৭টি নমুনায় ৮১জনের পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের ১২টি নমুনায় ৪জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৩৫০জন এবং সুস্থতার সংখ্যা ১০ হাজার ৬৪জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে কোন মৃত্যু না হওয়ায় মোট মৃত্যু ২৭২জনেই অপরিবর্তিত রয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১০১৪জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More