বগুড়ায় ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

0 110

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ার বারপুরে ধানক্ষেতে মশিউর রহমান সোনা মিয়া (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পেশায় একজন দলিক লেখক। উপশহর ফাঁড়ি ও সদর থানা পুলিশ সকাল ১১ টায় লাশটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত মশিউর ওই এলাকার দক্ষিণ পাড়ার মৃত নান্নু মিয়ার পুত্র। এরআগে সে বৃহস্পতিবার বাড়ি থেকে তারাবীর নামাজ পরতে যেয়ে নিখোঁজ হয়। স্থানীয়রা জানায়, বারপুরের ধানক্ষেতে মশিউরের লাশ পরে ছিল। স্থানীয় একজন ক্ষেতে কাজ করতে এসে প্রথম লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। স্থানয়ীরা আরও জানান, এরআগে ২০১৭ সালে নিহতের বাবা নান্নু মিয়াকে মাথায় আঘাত করে তার ছোট ভাই তোতা মিয়া হত্যা করে। কিছু আগে সে জামিনে বের হয়। নিহতের স্ত্রী সোনিয়া বেগম জানান, বৃহস্পতিবার রাতে মশিউর এশার নামাজ পরে বের হয়। তার কারও সাথে কোন রকম ঝামেলা ছিলোনা।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু খান জানান, মশিউর বৃহস্পতিবার নিখোঁজ হলেও তার স্ত্রী শুক্রবার থানায় লিখত অভিযোগ করেছিল। আজ সকালে আমরা তার লাশ উদ্ধার করেছি। লাশের উদ্ধারের সময় তার বুকে আমরা একটি ফল কাঁটার চাকুও পায়। তবে আমাদের ধারণা যে ক্ষেতে লাশ পেয়েছি তার থেকে আনুমানিক ২০ ফুট দূরে তাকে হত্যা করে লাশ সে ক্ষেতে লাশ ফেলা হয়েছে। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, লাশ যেভাবে গন্ধ ছড়িয়েছে আমাদের ধারণা বৃহস্পতিবারে তাকে হত্যা করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ জানান, আমরা ঘটনাস্থলে কাজ করছি। সদর থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একাধিক টিমও কাজ করছে। আশা করছি খুব দ্রুত আমরা রহস্য উদঘাটন করবো।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More