বগুড়ায় দুই নারীসহ আরো ৩জনের মৃত্যু, শনাক্ত ১৮

0 73

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। গেল ২৪ ঘন্টায় জেলায় করোনার থাবায় দুই নারীসহ আরো তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার গোলাবাড়ী এলাকার জমিলা(৬৫), বগুড়া সদরের উপশহর এলাকার জেসমিন খানম(৫০) এবং শহরের সুলতানগঞ্জপাড়ার আব্দুর রউফ (৭০)। এদের মধ্যে জমিলা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং জেসমিন ও আব্দুর রউফ টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগেরদিন জেলায় করোনায় দুজনের প্রাণহানি ঘটে। এছাড়া বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১৭৩ নমুনার ফলাফলে নতুন করে ১৮জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১০দশমিক ৪০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৪০জন। নতুন আক্রান্ত ১৮জনের মধ্যে সদরের ১৭জন এবং বাকি একজন গাবতলীর বাসিন্দা।

সোমবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ১৭০ নমুনায় ১৪জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ৯ মে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৬৬টি নমুনায় ১৭জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ৭নমুনায় একজনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৯৯০জন এবং সুস্থতার সংখ্যা ১১হাজার ১৩২জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩০৪জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৫৬জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More