বগুড়ায় দুই নারীসহ আরও ৩জনের মৃত্যু, শনাক্ত ৪৩

0 133

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনায় মৃতের সংখ্যা বেড়েই চলেছে। গেল ২৪ ঘন্টায় জেলায় করোনায় দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- গাবতলী উপজেলার তরফ সরতাজ এলাকার খাজা মিয়া(৪৫), শেরপুর উপজেলার যুগিগাতী এলাকার জোবেদা খাতুন(৫৫) এবং বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার রহিমা বেগম(৮০)। এরা তিনজনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগেরদিন জেলায় একদিনে করোনায় দুইজনের প্রাণহানি ঘটে। এছাড়া বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় শনাক্তের সংখ্যা কমেছে। ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ৪৩জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৩দশমিক ৯১শতাংশ। এর আগে গেল সাতদিন জেলায় শনাক্তের হার ২০ শতাংশের উপরে ছিল। এদিকে একদিনে সুস্থ হয়েছেন ৩৪জন। নতুন আক্রান্ত ৪৩জনের মধ্যে সদরের ৩৫জন, শেরপুরে ৪জন, দুপচাঁচিয়া ৩জন এবং বাকি একজন শিবগঞ্জের বাসিন্দা। বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৩১১ নমুনায় ৭৩জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, ২০ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯৩টি নমুনায় ৩৯জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ৪জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৫৩৪জন এবং সুস্থতার সংখ্যা ১০হাজার ১৮৬জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৮২জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১০৬৬জন।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More