বগুড়ায় চোরাই মোবাইল ও মাদকসহ গ্রেফতার ৬

0 95

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে বিভিন্ন কোম্পানির চোরাই মোবাইল ও নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে সদরের ১ নম্বর রেলগেট ও শাজাহানপুর থানার বনানী থেকে সাতমাথা রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। চোরাই মোবাইলসহ যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলো- বগুড়া সদরের জহুরুল নগরের শৈলানপাড়ার আব্দুল এলাহির ছেলে বাধন হোসেন (২৮), সূত্রাপুরের তসলিম উদ্দিনের ছেলে সেলিম হোসেন (২৯), শেরপুরের পাঁচ আনার মৃত ফরিদুল ইসলাম শেখের ছেলে রনজু শেখ (২৮) ও গাইবান্ধার সাদুল্লাপুরের সাহাপাড়ার নন্দন সাহার ছেলে নর উত্তম শাহা (৩৫)। এছাড়াও মাদকসহ বগুড়া সদরের লতিফপুর কলোনির মনজুর আলমের ছেলে জুলফিকার আলম ও খুলনা জেলার খালিশপুর থানার আমির হোসেনের ছেলে আরমান হোসেনকে (২৪) গ্রেফতার করে ডিবি পুলিশ।

সোমবার দুপুর ২ টার দিকে ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়, রোববার ডিবি পুলিশের একটি টিম জেলার বিভিন্ন এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে বিকাল ৫ টার দিকে সদরের ১ নম্বর রেলগুমটির সেলিম হোটেলের পশ্চিম পাশ থেকে ১৫ টি চোরাই মোবাইলসহ ৪ জনকে গ্রেফতার করে। এরপর রাত পৌনে ৮ টার দিকে বনানী-সাতমাথা রোড থেকে ১৩০ পিস নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ অপর দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করে ডিবি পুলিশ। ডিবির ওসি আব্দুর রাজ্জাক জানান, যাদের গ্রেফতার করা হয়েছে তারা একাধিক মামলার আসামী ছিলো। তিনি আরো জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More