বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে গৃহবধুর আত্মহত্যা

0 66

।।উপজেলা প্রতিবেদক ধুনট (বগুড়া)।।

বগুড়ার ধুনট উপজেলায় পুত্রবধূর সাথে ঝগড়া করে অভিমানি শ্বাশুড়ি মমতা খাতুন (৩৫) বিষাক্ত গ্যাস ল্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে। নিহত মমতা খাতুন উপজেলার ভুতবাড়ি গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। মঙ্গলবার দুপুর ২টার দিকে এ অপমৃত্যুর ঘটনা ঘটে। থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গৃহকর্তা রফিকুল ইসলামের অভাব অনটনের সংসার। একান্নবর্তী পরিবারে বিভিন্ন বিয়য়াদি নিয়ে প্রায় বউ-শ্বাশুড়ির মাঝে ঝগড়া বিবাদ হতো। সম্প্রতি বাবা-মার সংসার থেকে আলাদা হতে চায় ছেলে ও ছেলে বউ। এ নিয়ে মঙ্গলবার সকালের দিকে বউ-শ্বাশুড়ির মাঝে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। এক পর্যায়ে মমতা খাতুন বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে অচেতন হয়ে পড়ে। স্বজনরা তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তার অবস্থায় অবণতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বগুড়া হাসপাতালে নেওয়ার পথে মমতা খাতুনের মৃত্যু হয়।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আশরাফ আলী বলেন, বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে মমতা খাতুন অচেতন হয়ে পড়ে। এখান থেকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, পারিবারিক কলহের কারণে গ্যাস ট্যাবলেট সেবন করে গৃহবধূ আত্মহত্যা করেছে। আইণী প্রক্রিয়া শেষে মমতা খাতুনের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More