বগুড়ায় করোনায় ২জনের মৃত্যু, শনাক্ত কমেছে

0 56

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। তারা হলেন- বগুড়া সদরের নুনগোলা এলাকার খোরশেদ আলম(৬০) এবং কাহালু উপজেলার মঈন উদ্দিন(৮০)। এদের মধ্যে খোরশেদ আলম টিএমএমএস হাসপাতালে এবং মঈন উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান। এদিকে বগুড়ায় করোনার সংক্রমণ কমেছে। জেলায় গত ২৪ ঘন্টায় ১০৫ নমুনার ফলাফলে নতুন করে ১২জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১১ দশমিক ৪২ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৪জন। নতুন আক্রান্ত ১২জনের মধ্যে সদরের ৯জন, আদমদিঘীর ২জন এবং বাকি একজন শেরপুরের বাসিন্দা।

মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৮৭ নমুনায় ১০জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ৩১ মে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯৯টি নমুনায় ৯জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএমএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৬ নমুনায় ৪জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ২৯১জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৭০৫জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩১৬জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৭০জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More