বগুড়ায় করোনায় এক যুবকের মৃত্যু, বেড়েছে শনাক্ত

0 44

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আবু নওশাদ (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বগুড়া সদরের বাসিন্দা নওশাদ মঙ্গলবার টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া বগুড়ায় করোনার সংক্রমণ কিছুটা বেড়েছে। জেলায় গত ২৪ ঘন্টায় ১৪৯ নমুনার ফলাফলে নতুন করে ২১জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৪ দশমিক ০৯ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৯জন। নতুন আক্রান্ত ২১জনের মধ্যে সদরের ১৫জন, দুপচাঁচিয়ার ৩জন, শেরপুরের ২জন এবং বাকি একজন শাজাহানপুরের বাসিন্দা।

বৃহস্পতিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ১০৪ নমুনায় ১১জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ১১ মে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪২টি নমুনায় ২১জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ৭ নমুনায় সবার নেগেটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ২২জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ২১৬জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩০৫জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫০২জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More