বগুড়ায় এক নারীসহ আরও দু’জনের মৃত্যুঃ শনাক্ত ৭৩

0 51

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা কমছেই না। গেল ২৪ ঘন্টায় জেলায় করোনার থাবায় এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন আদমদিঘী উপজেলার সুলতানা(৫২) এবং গাবতলী উপজেলার ৭২ বছর বয়সী লুৎফর রহমান। এরা দুজনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগেরদিন একদিনে করোনায় ৫জনের প্রাণহানি ঘটে। এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ৭৩জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৩দশমিক ৪৭ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৪২জন। নতুন আক্রান্ত ৭৩জনের মধ্যে সদরের ৬৯জন, বাকি ৪জন সারিয়াকান্দি, শিবগঞ্জ, কাহালু ও শেরপুরের বাসিন্দা।

মঙ্গলবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৩২১ নমুনায় ৬৮জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ১৯ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১১টি নমুনায় ৬৫জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ২৩ নমুনায় ৮জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৪৯১জন এবং সুস্থতার সংখ্যা ১০হাজার ১৫২জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৭৯জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১০৬০জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More