বগুড়ায় আরো ৩জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত

0 95

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনায় মৃত্যুর সংখ্যা কমছেই না। গত ২৪ ঘন্টায় জেলায় করোনার থাবায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বগুড়া নাটাইপাড়া এলাকার মিলা বেগম(৭৪), শহরের বৃন্দাবনপাড়া এলাকার আফজারুল ইসলাম(৭০) এবং জয়পুরহাটের খায়রুল (৪০)। এদের মধ্যে মিলা বেগম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে, আফজারুল টিএমএসএস হাসপাতালে এবং খায়রুল সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত বেড়েছে। ৬৮ নমুনার ফলাফলে নতুন করে ১৬জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৩দশমিক ৫২ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৩৬জন। নতুন আক্রান্ত ১৬জনের সবাই সদরের বাসিন্দা।

শনিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ২০৩ নমুনায় ২৬জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ৩০ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫২টি নমুনায় ১৪জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ২জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৮৫৩জন এবং সুস্থতার সংখ্যা ১০হাজার ৬৬৮জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৯৫জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৮৯১জন।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More