বগুড়ায় আরো একজনের মৃত্যু, শনাক্ত বেড়েছে

0 50

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে সিরাজুল ইসলাম (৭৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বগুড়া শহরের কলোনির বাসিন্দা সিরাজুল রোববার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা গেছেন। এছাড়া বগুড়ায় করোনার সংক্রমণ বেড়েছে। জেলায় গত ২৪ ঘন্টায় ৫৭ নমুনার ফলাফলে নতুন করে ১৪জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৪ দশমিক ৫৬ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ১৮জন। নতুন আক্রান্ত ১৪জনের মধ্যে সদরের ১১জন, বাকি তিনজন দুপচাঁচিয়া, আদমদিঘী ও শিবগঞ্জের বাসিন্দা।

সোমবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৫০ নমুনায় ৮জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ১৬ মে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৩টি নমুনায় ৮জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৪ নমুনায় ৬জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৭৬জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৩৫১জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩০৭জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৪১৮জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More