বগুড়ায় আরও ৫০জন করোনায় শনাক্ত

0 37

।।বঙ্গকথন প্রতিবেদন।।

বগুড়ায় গেল ২৪ ঘন্টায় ২১৩টি নমুনার ফলাফলে নতুন করে ৫০জন করোনায় শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ২৪দশমিক ৬৩শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৯জন। তবে করোনায় নতুন করে কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। নতুন আক্রান্ত ৫০জনের মধ্য সদরের ৪০জন, আদমদীঘি ৩জন, দুপচাঁচিয়া ২জন, গাবতলী ২জন এবং বাকি ৩জন কাহালু, শেরপুর ও শাজাহানপুরের বাসিন্দা।

বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৮৮জনের দেহে করোনা ভাইরাসের প্রমাণ মিলেছিল। তিনি জানান, ৬ এপ্রিল, জেলার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ১৯৩টি নমুনায় ৪৬জনের পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের ২০টি নমুনার মধ্যে ৪জনের পজিটিভ এসেছে। তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১০ হাজার ৬৩৭জন এবং সুস্থতার সংখ্যা ৯ হাজার ৮৬৯জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে কোন মৃত্যু না হওয়ায় মোট মৃত্যু ২৬৫জনেই অপরিবর্তিত রয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫০৩জন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More