বগুড়ায় অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিলেন মঞ্জুরুল আলম মোহন

0 98

।।বঙ্গকথন প্রতিবেদন।।

করোনাকালে কর্মহীন ও সংকটাপন্ন মানুষের জন্য বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন-এর উদ্যোগে গঠিত সংগঠন ‘সেবা’র আয়োজনে নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে প্রয়োজনীয় খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ২০ এপ্রিল দুপুরে বগুড়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের ভাটকান্দি এলাকার শতাধিক পরিবারের অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে তিনি তার বক্তব্যে বলেন, “করোনাকালের শুরু হতেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি সাধ্যমতো চালিয়ে যাচ্ছি। আগামীতেও অসহায় মানুষের জন্য চলমান কর্মসূচি চালিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। এছাড়াও, এই মহামারী কালে কর্মহীন ও সঙ্কটাপন্ন নেতা- কর্মীদের জন্যও সাধ্য মতো কাজ করছি। সমাজের সচ্ছল ব্যক্তিদের প্রতি বিনীত আহ্বান- এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ান। সচেতনতা সহ সবাই একসঙ্গে এগিয়ে এলে মহামারী করোনা মানবজাতির বড় কোনো ক্ষতি করতে পারবে না, জয় হবে মানবিকতার।” ভাটকান্দি এলাকার শতাধিক পরিবারের সংকটাপন্ন মানুষের মাঝে প্রয়োজনীয় ১৪ টি (চাল, সুগন্ধি চাল, সয়াবিন তেল, ডাল, বুট, আলু, পেঁয়াজ, লাউ, মুড়ি, সেমাই, চিনি, দুধ, সাবান, লবণ) খাদ্য উপকরণ সমৃদ্ধ ব্যাগ বিতরণ করা হয়।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More