ফের আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’!

0 77

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

আবারো আসছে সাম্প্রতিক সময়ের আলোচিত-সমালোচিত আবার অনেকের কাছ বেশ জনপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক। কাজল আরেফিন পরিচালতি এই নাটকে অভিনয়ে করে দর্শকের মনে স্থান করে নিয়েছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা। নাটকটির তৃতীয় সিজন প্রচার শেষ হয়েছে।

ধ্রুব টিভিতে প্রচার হওয়া এই ইউটিউব নাটকটি এই সিজন দিয়েই সমাপ্তি বলে ঘোষণা আসে। এরপর থেকে আক্ষেপ দেখা দেয় ভক্তদের মনে। আবানো নতুন সিজন আসবে কী না তা নিয়ে অনেক আলোচনাও হয়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকে কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না যে, প্রিয় ধারাবাহিকটি শেষ হয়ে গেছে। আবার ভাষা ব্যবহারের দিক বিবেচনায় সম্প্রতি এই নাটক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সমালোচনায় মুখর থাকতেও দেখা গেছে অনেককে।

‘ব্যাচেলর পয়েন্টে’র সমাপ্তি নিয়ে যখন চারদিকে চলছে নানামুখী আলোচনা-সমালোচনা, সেসময় নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’-কে ফিরিয়ে আনার আভাস দিয়েছেন।

সম্প্রতি এক অনলাইন সাক্ষাৎকারে অমি বলেন, নাটকটি চতুর্থ সিজন নিয়ে আমি নিজেও ভাবছি। আমি বলিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ শেষ। আমি বলেছি তৃতীয় সিজন শেষ। আশা করা হচ্ছে নাটক আকারেই নতুন সিজন নিয়ে ফিরবে ‘ব্যাচেলর পয়েন্ট’।

এখনো দিনক্ষণ ঠিক না হলেও রোজার ঈদের পর নাটকটির শুটিং শুরু হতে পারে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে নাটকপাড়ায়। কেউ কেউ বলতে শুরু করেছেন, নতুন করে এই নাটক দেখা যাবে আগামী কোরবানি ঈদে!

এসএ//এমএইচ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More