প্রতিবেশীর হামলা থেকে ছেলেকে রক্ষা করতে গিয়ে বাবার মৃত্যু

0 584

||উপজেলা প্রতিবেদক, শেরপুর (বগুড়া)||

জমি-জমার বিরোধে জেরে হামলার শিকার ছেলেক রক্ষা করতে গিয়ে প্রতিবেশীদের মারপিটে প্রাণ হারিয়েছেন অবসরপ্রাপ্ত এক মাদরাসা শিক্ষক। বুধবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার রামেশ্বরপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মাওলানা লুৎফর রহমান (৭০) স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন।

শেরপুর থানা পুলিশ জানায়, বছর খানেক আগে লুৎফর রহমান বাড়ির পাশে ৩ শতক জমি কেনেন। বুধবার সকালে তার ছেলে কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মশিউল আলম ওই জমিতে গাছ রোপণ করতে যান। এসময় প্রতিবেশী মামুন ও মান্নানসহ কয়েকজন ওই জমিটি নিজেদের দাবি করে মশিউলকে গাছ রোপণে বাধা দেন। বাকবিতণ্ডার একপর্যায়ে তারা মশিউলকে লাঠিশোটা দিয়ে মারপিট শুরু করেন। ছেলের চিৎকারে বাবা লুৎফর রহমান তাকে রক্ষা করতে এগিয়ে গেলে তারা তাকেও মারপিট শুরু করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে মাওলানা লুৎফর রহমানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উপ//এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More