পিএসএল মাঠে ফেরার দিনক্ষণ চূড়ান্ত

0 44

||খেলার মাঠ প্রতিবেদন||

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত চার মার্চ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয়া হয়েছিল পাকিস্তান সুপার লিগের ২০২১ সালের আসরের খেলা। তবে খেলা মাঠে ফেরাতে খুব বেশি সময় নিচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির বোর্ড অব গভর্নরদের সভায় সিদ্ধান্ত হয়েছে, আগামী ১ জুন থেকে পুনরায় শুরু হবে পিএসএল। যা শেষ হবে ২০ জুন। করাচির মাঠে ১৮ দিনে অনুষ্ঠিত হবে সবগুলো। প্রথম রাউন্ডের খেলা হবে টানা ১৬ দিন, ম্যাচ হবে ১৮টি। কোয়ালিফায়ার পর্বের চার ম্যাচে রয়েছে দুইদিন বিরতি।

করোনা সংক্রমণের ঝুঁকি কমাতে একটি বায়ো সিকিউর বাবল তৈরি করে করাচিতেই সবগুলো ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। স্থগিত হওয়ার আগে টুর্নামেন্টের ১৪টি খেলা মাঠে গড়িয়েছিল। এবার দ্বিতীয় দফায় বাকি ২০টি ম্যাচ খেলা হবে।

পিএসএলের এই দ্বিতীয় পর্বে যেসব খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং টিম অফিসিয়ালরা খেলবেন, তাদের সবাইকে করাচিতে একটি হোটেলের আলাদা আলাদা কক্ষে সাতদিনের কঠোর কোয়ারেন্টাইন করতে হবে। যা শুরু হবে ২২ মে থেকে। পরে তিনদিনের অনুশীলন করে মাঠে নামবেন তারা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More