পাঁচ কর্মীকে চাকরিচ্যুত করেছে ডিএনসিসি

0 225

বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রমে জড়িত থাকায় এবং দায়িত্ব পালনে অবহেলার কারনে পাঁচ মাসে পাঁচজন কর্মীকে চাকরিচ্যুত করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। তারা সবাই দৈনিক মজুরিভিত্তিক কর্মী হিসেবে কর্মরত ছিলেন ডিএনসিসিতে।

ডিএনসিসির সচিব দফতর সূত্র জানায়, সুশাসন প্রতিষ্ঠায় এই পাঁচজনকে চাকরি থেকে বাদ দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসা, দায়িত্বে অবহেলা এবং দীর্ঘ দিন কর্মস্থলে অনুপস্থিত থাকার অভিযোগ ছিল। এখন থেকে দৈনিক মজুরিভিত্তিক কর্মীদের ওপর আরও নজরদারি রাখা হবে বলে জানা গেছে।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা আবুল বাশার মুহাম্মদ তাজুল ইসলাম জানান, ডিএনসিসির পরিবহন বিভাগের দৈনিক মজুরিভিত্তিক কর্মী (গাড়িচালক) হোসেন মিয়া। মাদকদ্রব্য বহনের অভিযোগে গত ৪ জুন তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের (অঞ্চল-৫) দৈনিক মজুরিভিত্তিক পরিচ্ছন্নতাকর্মী ফরিদ হোসেন হাওলাদার।  গত ২৩ মে দায়িত্ব পালনে অবহেলার কারণে তাকে চাকরিচ্যুত করা হয়।

গত ১৪ ফেব্রুয়ারি জেল হাজতে আটক থাকায় পরিবহন বিভাগের দৈনিক মজুরিভিত্তিক কর্মী সাগরকে চাকরিচ্যুত করা হয়।

সম্পত্তি বিভাগের কর্মী (উচ্ছেদ শ্রমিক) আব্দুর রাজ্জাকসহ বিনা অনুমতিতে কর্মস্থলে অনুপস্থিত থাকায় গত ১০ জানুয়ারি একই অভিযোগে অঞ্চল-৭-এর মশককর্মী হাসিবুল হাসানকে চাকরিচ্যুত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More