পরিত্যক্ত প্রাইভেটকারে মিলল ১০০ বোতল ফেনসিডিল

0 36

।। জেলা প্রতিবেদক টাঙ্গাইল।।

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ ১০০ বোতল ফেনসিডিলসহ পরিত্যক্ত একটি প্রাইভেটকার উদ্ধার করেছে। তবে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি বলে জানা গেছে। সোমবার ৭ জুন বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের মা সিএনজি স্টেশনের সামনের নিরিবিলি রেস্তোরাঁর কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় ফেনসিডিলসহ প্রাইভেটকারটি উদ্ধার করে।

পুলিশ জানান, মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান উকিল মহাসড়কে টহলরত অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের মা সিএনজি স্টেশনের সামনের নিরিবিলি রেস্তোরাঁর কাছে মহাসড়কের ওপর একটি প্রাইভেটকার ঢাকা-মেট্রো-গ-১৩-০০৭৫ দেখতে পান। প্রাইভেটকারটি দেখে পুলিশের সন্দেহ হলে চালক ও মালিককে খুঁজতে থাকেন। কাউকে না পেয়ে বেলা ১১র দিকে প্রাইভেটকারটি থানায় নিয়ে আসেন। সেখানে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে প্রাইভেটকারটিতে তল্লাশি চালানো হয়। পরে সামনের দুই পাশের দরজার কভার খুলে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপুর সঙ্গে কথা হলে তিনি বলেন, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। মাদক ব্যবসার সঙ্গে জড়িত প্রাইভেটকারের চালক ও মালিকের পরিচয় নিশ্চিত হতে পুলিশ কাজ করছেন বলে জানান।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More