পদোন্নতি প্রাপ্ত ২২ সহকারী পুলিশ সুপারের পদায়ন

0 99

|| বঙ্গকথন প্রতিবেদন ||

বাংলাদেশ পুলিশের পরিদর্শক থেকে পদোন্নতি পাওয়া ২২ সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে কর্মকর্তাদের পদায়ন করা হয়েছে। মঙ্গলবার পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডক্টর বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপন থেকে এই পদায়নের তথ্য জানা গেছে। আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, কুড়িগ্রাম জেলার পরিদর্শক (নি.) বর্তমানে এএসপি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ শাহ আলমকে কক্সবাজারের অষ্টম আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) এএসপি হিসেবে বদলি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আবুল হাসান মোহাম্মদ যায়ীদকে সিলেটের সপ্তম এপিবিএনে, পটুয়াখালীর আজাহার হোসেন, পঞ্চগড়ের মোহাম্মদ আমিনুল ইসলাম, কিশোরগঞ্জের মোহাম্মদ হাম্মাদ হোসেন, নেত্রকোনার মোহাম্মদ বিল্লাল হোসেনকে র‍্যাবে, সিরাজগঞ্জের মোহাম্মদ আব্দুল আউয়াল সরদারকে টাঙ্গাইলের পিটিসিতে এবং ঠাকুরগাঁওয়ের আবু মোহাম্মদ দিলওয়ার হোসেনকে নৌপুলিশে পদায়ন করা হয়েছে।

এছাড়া নারায়ণগঞ্জের শেখ কবিরুল ইসলামকে ঢাকার টিডিএসে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার মোহাম্মদ খলিলুর রহমানকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে পদায়ন করা হয়েছে।

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা অ্যান্টি টেররিজমের মোহাম্মদ আফিজুল ইসলামকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে। এ বি এম রওশনকে ঢাকার এসবিতে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সৈয়দ আব্দুর রউফকে ঢাকার টিডিএসে, মোহাম্মদ সেলিম রেজাকে খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার পিটিসিতে, পুলিশ সদরদপ্তরের মোহাম্মদ আব্দুল করিমকে পুলিশ সদরদপ্তরে পদায়ন করা হয়েছে।

এছাড়াও রাজশাহী সারদার মোহাম্মদ আবু সাঈদকে র‍্যাবে, কুড়িগ্রামের মুরশিদুল করিম মু. ইসতেশামকে রাজশাহীর সারদায়, ঢাকার শিল্পাঞ্চল-১ এর মোহাম্মদ ইফতেখার হাসানকে ট্যুরিস্ট পুলিশে, পুলিশ ব্যুরো ইনভেসটিগেশনের (পিবিআই) মোহাম্মদ সহিদুল ইসলামকে চট্টগ্রামের নবম এপিবিএনে, আর এ কে এম মহিউদ্দিনকে সিএমপিতে, সিআইডির ফতেহ মোহাম্মদ ইফতেখারুল আলমকে সিআইডিতে এবং নৌপুলিশের মোহাম্মদ রেজাউল করিম ভূঁইয়াকে ডিএমপির এসি হিসেবে পদায়ন করা হয়েছে।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More