নুসরাতকে ডির্ভোসের প্রথম পদক্ষেপ নিখিলের

0 40

সোস্যাল মিডিয়া তলোপাড় চলছে নিখিল জৈন ও যশ দাশগুপ্তকে নিয়ে। জানা যায় নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপটা নিয়েই নিয়েছেন নিখিল। তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে নিখিল জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরাত আর তার সঙ্গে থাকতে চান না। সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। আগামী জুলাইতে এই মামলার শুনানি।

নুসরাতের সন্তানসম্ভবনার খরবে নিখিল স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন তিনি এই সন্তানের বাবা নন। বিগত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তার। কাজেই এই সন্তান তার নয়।

২০১৯ এ রাজকীয় স্টাইলে বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। শোনা যায়, নুসরাতের জন্য নাকি নিজের পরিবারের সঙ্গেও ঝামেলা করেছিলেন নিখিল। দুজনের মিষ্টি ছবি, ভিডিও চোখে পড়ত সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু দ্রুতই কাটে সম্পর্কের তাল।

অপরদিকে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নুসরাত। দুজনের প্রথম ছবি ‘ওয়ান’। তখন দুজনে শুধুই বন্ধু ছিলেন। তারপরে যশের প্রেমে পরে নুসরাত। ততদিনে নুসরাতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ‘নিখিলহীন’। প্রথমে লুকোছাপা থাকলেও ধীরে ধীরে সম্পর্কটা নিয়ে অনেক সহজ হয়েছেন যশ নুসরাত। অনেকদিন আগেই নিখিলের বাড়ি ছেড়ে নিজের বালিগঞ্জের ফ্ল‍্যাটে থাকতে শুরু করেছেন নুসরাত। শোনা যায়, যশও এখন বেশিরভাগ সময়টাই নুসরাতের ফ্ল‍্যাটেই কাটান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More