নাম-পরিচয় কিছুই বলতে পারছেন না তিনি

0 130

।।জেলা প্রতিবেদক নাটোর।।

নাটোর শহরের বঙ্গজ্বল ডোমপাড়া মাঠে এক বৃদ্ধাকে পাওয়া গেছে। ওই বৃদ্ধা নিজের কিংবা কোনো আত্মীয় স্বজনের নাম বলতে পারেন না। অসুস্থ অবস্থায় বুধবার দুপুর থেকেই তাকে মাঠের তপ্ত রোদের মধ্যে দেখা যায়। সন্ধ্যার দিকে তিনি মাঠেই শুয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তার নাম পরিচয় জানতে চাইলে তিনি কিছুই জানাতে পারেননি। কখনো তিনি বলেন, তার বাড়ি ঝলমলিয়া পাইকপাড়ায়, কখনো পাইকর দৌল। আবার কখনো বলছেন এক বছর থেকে তিনি তার আত্মীয়-স্বজনদের খুঁজে বেড়াচ্ছেন। সন্ধ্যার দিকে স্থানীয় এক নারী তাকে কিছু খেতে দেয়। একজন মশার কামড় থেকে বাঁচাতে তার কাছে একটি কয়েল ধরিয়ে দেন। এরপর অঘোরে ঘুমাতে থাকেন তিনি। তাকে দেখে মনে হচ্ছে তিনি অসুস্থ।

বিষয়টি নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহাকে জানালে তার নির্দেশে নাটোর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন ফোর্স নিয়ে রাত সাড়ে ৮টার দিকে সেখানে যান। পরে তিনি ফায়ার সার্ভিসকে সংবাদ দিয়ে অসুস্থ এই বৃদ্ধাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে পাঠান। বর্তমানে অজ্ঞাত ওই বৃদ্ধা নাটোর হাসপাতালে ভর্তি আছেন। কেউ তাকে চিনতে পারলে তার আত্মীয় স্বজন অথবা নাটোর থানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More