নাটোরে নানার মৃত্যুশোকে নববিবাহিত নাতির মৃত্যু!

0 50

।। জেলা প্রতিবেদক নাটোর।।

নাটোরের বড়াইগ্রামে নানার মৃত্যুর শোক সইতে না পেরে জাকারিয়া হোসেন (২০) নামে নববিবাহিত এক যুবকের অকাল মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। শুক্রবার সকালে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। জাকারিয়া ওই এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি মাত্র ৬ দিন আগে গত ২৭ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

স্থানীয় ইউপি সদস্য নুর ইসলাম সিদ্দিকী জানান, জাকারিয়ার জন্মের মাত্র তিনদিন পর তার বাবা নুর ইসলাম মারা যান। এরপর থেকে মা আদরী বেগমের সাথে তিনি নানার বাড়িতেই থাকতেন। নানার মমতা আর অন্যের বাড়িতে কাজ করে মায়ের উপার্জনে জাকারিয়া বড় হয়ে উঠেন। বর্তমানে তিনি অটোবাইক চালিয়ে মা ও নানার ভরণপোষণের ব্যয়ভার বহন করতেন। গত ১ জুন তার নানা আকুল প্রামাণিক (৭৫) বার্ধক্যজনিত কারণে মারা যান। কিন্তু পরম প্রিয় নানার মৃত মুখ দেখে জাকারিয়া সহ্য করতে পারেননি। তৎক্ষণাৎ তিনি সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরবর্তীতে তাকে জরুরীভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তার ব্রেইন স্ট্রোক হয়েছে বলে জানান। পরে বৃহস্পতিবার রাতে নানার মৃত্যুর মাত্র তিনদিন পর জাকারিয়াও মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ঘটনায় পুরো গ্রাম জুড়ে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More