নাটকীয়তার ম্যাচে ব্রাজিলের জয়

0 114

বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৪ জুন) সকালে ‘বি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে কলম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। পুর ম্যাচটাই নাটকীয়তাই ভরা ছিল । শুরুতেই ধারার বিপরীতে গোল হজম করতে হয় ব্রাজিলিয়ান তারকাবহুল দলটিকে । দলটি ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও কলম্বিয়ার কাছে এক গোলে পিছিয়ে থেকেই   প্রথমার্ধ শেষ করতে হয় ।

এরপর দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় ব্রাজিল।  দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে দলটি । ব্রাজিলের একের পর এক আক্রমণ এর ফলে ৭৮ মিনিটে প্রথম গোলের দেখা মেলে।

এ সময় বামদিক থেকে ব্রাজিলের রেনান লোদির ক্রসে  হেড নেন রবার্তো ফিরমিনো। বল কলম্বিয়ার গোল রক্ষক ডেভিড ওসপিনার হাত ছুঁয়ে গোললাইন অতিক্রম করে।

 গোল নিয়ে আপত্তি জানায় কলম্বিয়া দল। এ সময় ম্যাচের গুরুত্বপূর্ণ ১০ মিনিট সময় নস্ট হয় । যা অতিরিক্ত সময় এর সাথে যুক্ত করা হয় । আর এই যোগ করা সময়ের শেষ মুহূর্তে কর্নার পায় ব্রাজিল।

নেইমারের নেওয়া শেষ সময় কর্নার  কিক থেকে  কাসেমিরো কাকতলীয় ভাবে গোল করে জয় নিশ্চিত করেন। এর সাথে টানা ৩ ম্যাচে জয় দিয়ে কোয়াটার ফাইনাল নিশ্চিত করলো দেশটি ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More