নভেম্বরে মুক্তি পাচ্ছে মিথিলার প্রথম বলিউড চলচ্চিত্র

0 59

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

বাংলাদেশী মডেল ও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী তানজিয়া জামান মিথিলা। মিথিলা অভিনীত প্রথম বলিউড সিনেমা ‘রোহিঙ্গা’ মুক্তি পাচ্ছে আগামী ১৫ নভেম্বর। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে নয়, আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্ম অ্যাপল টিভিতে (আইটিউনস) মুক্তি পাচ্ছে এই মুভি।

মিথিলা তার সিনেমার মুক্তি প্রসঙ্গে বলেন, ‘খুবই আনন্দের সংবাদ এটি আমার জন্য। এটি ভারতের সব রাজ্যের সিনেমা হলে মুক্তি দেয়ার প্ল্যান ছিলো। করোনার কারণে তা সম্ভব হয় নি। তারপরও ছবিটি মুক্তি পাচ্ছে জেনে ভালো লাগছে। আমি অনেক লাকি যে ক্যারিয়ারের প্রথম সিনেমাটি বলিউডের মতো বড় ইন্ডাস্ট্রিতে করতে পেরেছি।

‘রোহিঙ্গা’ সিনেমাটি থান্ডার ড্রাগন প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে। পরিচালনা করছেন নির্মাতা ও ফটোগ্রাফার হায়দার খান। সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করছেন মিস্টার ভুটান স্যাঙ্গে। সিনেমাতে মিথিলা ছাড়া বেশিরভাগ শিল্পী ও কুশলী বলিউডের। মানালি ও ত্রিপুরাসহ ভারতের বেশ কয়েকটি স্থানে সিনেমাটির শুটিং হয়েছে। রোহিঙ্গা ও হিন্দি;  দুই ভাষাতে এই ছবির কাজ হয়েছে। এজন্য রোহিঙ্গা ভাষাও রপ্ত করতে হয়েছে মিথিলাকে।

এসএ//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More